মানুষ এর মন-মানসিকতা কত নিচু হয়ে গেছে,এই শিশুদের কে মানুষ ভাবে না।রেস্তুরেন্টে নাকি এই সব শিশুদের স্থান হয় না। আমরা কেন ওদের পথশিশু বলি???ওরা মৌলিক অধিকার থেকে বন্ঞিত হয় বলে আমরা পথ শিশু বলি।

ইবনুল আকিব

ওদের মুখে কি আমরা দুমুঠো খাবার তুলে দিতে পারি না?ওরা পথ শিশু নয় ওরা শুধুমাত্র সুবিধাবন্ঞিত শিশু।আমরা আজকে থেকে ওদের পাশে থাকার জন্য, ওদেরকে মানুষের মত মানুষ করার জন্য সর্বাত্মক চেষ্টা করবো।

আজকে উখিয়া-টেকনাফের সাংসদ আবদুর রহমান বদির ছেলে শাওন আরমান ও মাহমুদুল হক চৌঃ এর ছেলে ইবনুল আকিব চৌধুরীসহ ২০ জন সুবিধা বন্ঞিত শিশুকে নিয়ে আজকে শহরের ঐতিহ্যবাহী রেস্টুরেন্ট করাই এ নৈশভোজ সম্পন্ন করলো।

culiveইভেন্টতরুণ স্টাইলইবনুল আকিব,শাওন আরমানমানুষ এর মন-মানসিকতা কত নিচু হয়ে গেছে,এই শিশুদের কে মানুষ ভাবে না।রেস্তুরেন্টে নাকি এই সব শিশুদের স্থান হয় না। আমরা কেন ওদের পথশিশু বলি???ওরা মৌলিক অধিকার থেকে বন্ঞিত হয় বলে আমরা পথ শিশু বলি। ওদের মুখে কি আমরা দুমুঠো খাবার তুলে দিতে পারি না?ওরা পথ শিশু নয় ওরা শুধুমাত্র সুবিধাবন্ঞিত...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University