তুমি আমার দ্বিতীয় ক্রাশ

আমার যখন বুদ্ধির বয়স হয় তখনি আমি তোমার উপর ক্রাশ খাই,অবশ্য আমি তখন আমি ক্রাশ টাস এগুলো বুজতাম না।

আমি যখন স্কুলে যেতাম তুমি আমার কপালে চুমু খেতে, তখন থেকেই ভালোবাসা শুরু।

ভালোবাসা দিনদিন বাড়তে থাকে, হয়তো তোমার উপর মাঝে মাঝে রেগে যাই,তুমিও আমাকে খুব বকাঝকা করো কিন্তু পরক্ষনেই যখন হাসিমুখে ডাক দাও আমাকে তখন আমার সমস্ত রাগ চলে যায়।

ক্লাস সেভেনে প্রথম সাময়িক পরীক্ষায় আমি যখন খারাপ করি তখন সবাই আমাকে যখন বকছিলো তুমিই আমাকে কাছে ডেকে হাসিমুখে বললা দ্বিতীয় সাময়িকে কিন্তু ভালো করতে হবে তাইলে তোমার সাথে ঘুরতে যাবো।আমার বুদ্ধির বয়সে ক্লাস সেভেনের ২য় সাময়িক পরীক্ষার পর ঐটা তোমার সাথে প্রথম ডেটিং এ যাওয়া :)।

আমি ক্লাস এইটে রাগ করে ঘর থেকে বের হয়ে গেছিলাম,(তোমর মনে করছিলা হারায় গেছিলাম) বাড়ির সবাই তন্ন তন্ন করে খুঁজছিলো, তুমি নাকি দুইবার অজ্ঞান হয়ে যাও, সন্ধ্যাবেলায় যখন আমাককে খুঁজে পাও আমার গালে কষে একটা থাপ্পর বসিয়ে দিয়েছিলে, তারপর বুকে জড়িয়ে অনেকক্ষণ ধরে রাখছিলে,তখন বুজতে পারি তুমি কি জিনিস।

তোমার মনে আছে যখন আমি যখন মেট্রিক পরীক্ষায় ভালো রেজাল্ট করি তোমাকে খবরটা বলার পর তুমি আমাকে আনন্দে জড়িয়ে ধরে কান্না করে দিছিলা, এবং সবাইকে নিজে থেকেই বলছো আমার ভালো রেজাল্ট করার কথাটা। ভালোবাসা সংজ্ঞাটা তখনই আমার শেখা হয়ে যায়।

তুমি আমার ২য় ক্রাশ আমার ভালোবাসা আমার বাবা।
হুমায়ুন স্যারের একটা উক্তি আছে পৃথিবীতে খারাপ মানুষের অভাব নেই কিন্তু খারাপ বাবা একটিও নেই।

ভালো থাকুক সব বাবা।আর প্রথম ক্রাশ জানতে চাও 😉 আর কেউ নয় তোমার ভালোবাসার মানুষ তোমার বউ, আমার মা আমার প্রথম ক্রাশ 🙂
ভালোবাসি তোমাদের, খুব ভালোবাসি

বাসু দাশ রিক্ত

culiveইন্টারভিউএক্সক্লুসিভগল্পBaba,Father dayতুমি আমার দ্বিতীয় ক্রাশ আমার যখন বুদ্ধির বয়স হয় তখনি আমি তোমার উপর ক্রাশ খাই,অবশ্য আমি তখন আমি ক্রাশ টাস এগুলো বুজতাম না। আমি যখন স্কুলে যেতাম তুমি আমার কপালে চুমু খেতে, তখন থেকেই ভালোবাসা শুরু। ভালোবাসা দিনদিন বাড়তে থাকে, হয়তো তোমার উপর মাঝে মাঝে রেগে যাই,তুমিও আমাকে খুব বকাঝকা করো কিন্তু...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University