বর্ধিত ফি প্রত্যাহারের দাবীতে চট্রগাম বিশ্ববিদ্যালয়ের এমবিএ এবং ইভেনিং এমবিএ এর ছাত্রছাত্রীরা মানব বন্ধন করেছে আজ।চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় সেন্টার ফর বিজনেস এডমিনিস্ট্রেশন (CUCBA) -এর শিক্ষার্থীরা বর্ধিত ফি প্রত্যাহারের প্রতিবাদে শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচী পালন করে।
সোমবার প্রতিষ্ঠানটির সামনে (BGMEA ভবন,ঝাউতলা,খুলশী) শান্তিপূর্ণ মানববন্ধনে কর্মসূচি পালন করে। এতে অংশগ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত প্রায় শত শত শিক্ষার্থী।
কয়েকজন শিক্ষার্থীর সাথে কথা বলে জানা যায় তারা বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তিতে উল্লেখিত যে ফি দেখে ভর্তি হয়েছে,তা কেন বর্ধিত করা হবে? তারা অচিরেই কর্তৃপক্ষের এই সিদ্ধান্ত পাল্টানোর আবেদন জানান।
নাজমুল হাসানের তত্ত্বাবধানে এবং মোহাম্মদ মোকতার হোসাইনের সঞ্চালনে মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- আজিজ বাবু,এ.এম কাউসার,ফাহিম উদ্দীন,সাবরিনা তাবাসসুম নন্দীনি,পিংকি সাহা, মোহাম্মদ হারুন প্রমুখ।
প্রসঙ্গত,গত মাসে বিশ্ববিদ্যালয়ের সাধারন সভায় নতুন বেতনে কাঠামো নির্ধারন করে বর্তমানে অধ্যয়নরত ছাত্র-ছাত্রীদের উপর চাপিয়ে দেওয়া হয় যা ভর্তি বিজ্ঞপ্তিতে উল্লেখিত কাঠামোর প্রায় দ্বিগুন।
এই ব্যাপারে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা হলে ফিন্যান্স ডিপার্টমেন্টের অধ্যাপক ড: মো: নেছারুল করিম বলেন ” আমরা মানব বন্ধনের ব্যাপারটা বিবেচনা করে দায়িত্বরত শিক্ষকদের নিয়ে কয়েকজন আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে তাৎক্ষনিক বৈঠকে বসেছি। শিক্ষার্থীদের দাবির প্রেক্ষিতে কর্তৃপক্ষ তাদের সিদ্ধান্ত স্থগিত করার সিদ্ধান্ত গ্রহন করেন এবং চলমান ব্যাচ সমূহের শিক্ষার্থীদের ভর্তি প্রজ্ঞাপনে উল্লেখিত ফির অতিরিক্ত কোন ফি দিতে হবে না বলে প্রতিশ্রুতি দেন”

Saha PappuUncategorizedবর্ধিত ফি প্রত্যাহারের দাবীতে চট্রগাম বিশ্ববিদ্যালয়ের এমবিএ এবং ইভেনিং এমবিএ এর ছাত্রছাত্রীরা মানব বন্ধন করেছে আজ।চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় সেন্টার ফর বিজনেস এডমিনিস্ট্রেশন (CUCBA) -এর শিক্ষার্থীরা বর্ধিত ফি প্রত্যাহারের প্রতিবাদে শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচী পালন করে। সোমবার প্রতিষ্ঠানটির সামনে (BGMEA ভবন,ঝাউতলা,খুলশী) শান্তিপূর্ণ মানববন্ধনে কর্মসূচি পালন করে। এতে অংশগ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত প্রায় শত...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University