সংবাদ উপস্থাপিকা ও মিডিয়া ব্যক্তিত্ব ফারহানা শবনম নিশোকে বেসরকারি টিভি চ্যানেল একুশে টিভি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। তিনি চ্যানেলটির অনুষ্ঠান প্রধানের দায়িত্বে ছিলেন।

 কসূত্রে জানা গেছে, কর্তৃপক্ষের আদেশক্রমে বুধবার ফারহানা শবনম নিশোকে চাকরি থেকে বরখাস্ত করা হয়। চ্যানেলটির মানবসম্পদ প্রধান মো. আতিকুর রহমান এই অব্যাহতিপত্রে স্বাক্ষর করেছেন।

সম্প্রতি বনানীতে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষণ মামলার আসামির সাথে নিশোর একাধিক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এ কারণে তাকে অব্যাহতি দেওয়া হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ফারহানা শবনম নিশো একজন সংবাদ পাঠিকা হিসেবে ক্যারিয়ার শুরু করেন ২০০৩ সালে। পরবর্তীতে তিনি বন্ধ হয়ে যাওয়া ‘চ্যানেল ওয়ান’-এ সাংবাদ পাঠিকা হিসাবে দায়িত্ব পালন করেন।

চ্যানেল ওয়ান বন্ধ হয়ে গেলে তিনি বৈশাখীতে যোগ দেন এজিএম বিজনেস ডেভলপমেন্ট ও সিনিয়র নিউজ প্রেজেন্টার হিসেবে। অবশ্য এর আগে তিনি গ্রামীণফোন, ওয়ারিদের মতো করপোরেটবান্ধব প্রতিষ্ঠানগুলোতেও কাজ করেছেন। বৈশাখী টিভির হেড অব করপোরেট অ্যাফেয়ার্সে দায়িত্বরত থাকাকালে ফারহানা শবনম নিশোকে অব্যাহতি দেওয়া হয়। এরপর যমুনা টিভিতে সিনিয়র নিউজ প্রেজেন্টার হিসাবে দায়িত্ব পালন করেন তিনি।

এএম/এএসটি

‘ধর্ষক’ নাঈমের যেসব ছবি ফেসবুকে ভাইরাল
সেলিব্রেটিদের সাথে ছবি তোলা ছিল ‘ধর্ষক’ নাঈমের কৌশল!

CoxsBazar Techক্যারিয়ারক্রাইম এন্ড "ল"সংবাদ উপস্থাপিকা ও মিডিয়া ব্যক্তিত্ব ফারহানা শবনম নিশোকে বেসরকারি টিভি চ্যানেল একুশে টিভি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। তিনি চ্যানেলটির অনুষ্ঠান প্রধানের দায়িত্বে ছিলেন।  কসূত্রে জানা গেছে, কর্তৃপক্ষের আদেশক্রমে বুধবার ফারহানা শবনম নিশোকে চাকরি থেকে বরখাস্ত করা হয়। চ্যানেলটির মানবসম্পদ প্রধান মো. আতিকুর রহমান এই অব্যাহতিপত্রে স্বাক্ষর করেছেন। সম্প্রতি বনানীতে দুই বিশ্ববিদ্যালয়...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University