ইতিহাস গড়ল ‘বাহুবলি-২’
ভারতীয় সিনেমার ইতিহাসে তৈরি হলো নতুন রেকর্ড। ভারতীয় সিনেমার বক্স অফিসের এত দিনের সব রেকর্ড ভেঙে দিয়েছে পরিচালক এস এস রাজমৌলির নতুন ছবি ‘বাহুবলি: দ্য কনক্লুশান’। এখন পর্যন্ত বক্স অফিসে এক হাজার কোটি রুপি ব্যবসা করল ছবিটি। ট্রেড অ্যানালিষ্ট রমেশ বালার রিপোর্ট অনুযায়ী ভারতে এই ছবির আয় ৮০০ কোটি ছাড়িয়েছে। বাকি ২০০ কোটি রুপি আন্তর্জাতিক বাজারের আয়।

গত ২৮ এপ্রিল তামিল, তেলেগু, মালয়ালম, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে ছবিটি। ভারতে প্রায় আট হাজার প্রেক্ষাগৃহে একসঙ্গে দেখানো হচ্ছে ‘বাহুবলি ২’।

একের পর এক রেকর্ড তৈরি করছে এই ছবি। প্রথম দিনেই এর আয় ছিল ১০০ কোটি রুপি। পুরো ভারতের বিস্ময় তৈরি করেছে প্রভাসের এই ছবি। ছবিটি দেখার পর রজনীকান্ত টুইট করে বলেন, ‘বাহুবলি ২ ভারতীয় সিনেমার গর্ব।’ পাশাপাশি এই সাফল্যের জন্য চলচ্চিত্রের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ দিয়েছেন তিনি।

দীর্ঘ পরিশ্রমের পর এসেছে সাফল্য। তাই এখন সেলিব্রেশনের সময়। ছবির সাফল্য উপলক্ষে কারণ জোহর এক পার্টির আয়োজন করেছেন। কিন্তু সেখানে থাকছেন না প্রভাস। কারণ তিনি এখন ছুটি কাটাতে গেছেন বিদেশে। সেখানেই নিজের মতো করে এ সাফল্য উপভোগ করছেন এই সুপারস্টার।

CoxsBazar TechUncategorizedআন্তর্জাতিকএক্সক্লুসিভbahubali 2ইতিহাস গড়ল 'বাহুবলি-২' ভারতীয় সিনেমার ইতিহাসে তৈরি হলো নতুন রেকর্ড। ভারতীয় সিনেমার বক্স অফিসের এত দিনের সব রেকর্ড ভেঙে দিয়েছে পরিচালক এস এস রাজমৌলির নতুন ছবি 'বাহুবলি: দ্য কনক্লুশান'। এখন পর্যন্ত বক্স অফিসে এক হাজার কোটি রুপি ব্যবসা করল ছবিটি। ট্রেড অ্যানালিষ্ট রমেশ বালার রিপোর্ট অনুযায়ী ভারতে এই ছবির আয়...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University