সংসারের অভাব-অনটনের মধ্যে লড়াই করে প্রিয়াংকা দাস এবার এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে। ২০১৭ সালে যশোর বোর্ডের অধীন ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার সলিমুননেছা মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে সে এ ফল অর্জন করেছে। প্রিয়াংকা দাস কালীগঞ্জ পৌরসভার শিবনগর গ্রামের পবন দাসের মেয়ে। প্রিয়াংকার বাবা একজন সেলুন শ্রমিক ও মা অর্জনা দাস গৃহিণী।

প্রিয়াংকার বাবা পবন দাস জানান, সেলুনের কাজ করে সংসার চালান। এর মধ্যে মেয়েকে তিনি পড়াশোনা করাচ্ছেন। মেয়েকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করাতে চান। তবে তার তেমন সমর্থ্য নেই। সমাজের কেউ তার মেয়ের পড়াশোনার জন্য এগিয়ে আসলে প্রিয়াংকা উপকৃত হবে।

প্রিয়াংকা দাস জানায়, বাবা গরিব। নিজেদের বসত ভিটা আর বাবার সেলুনের কাজ ছাড়া অন্য কোনো উপার্জন নেই। অভাবের সংসারে তার পড়াশোনার জন্য বাবা অনেক কষ্ট করছেন। সে এইচএসসি পাস করার পর জেনেটিক ইঞ্জিনিয়ার হবার জন্য চেষ্টা করবে। সকলের সহযোগিতা ও আশীর্বাদ কামনা করেছে প্রিয়াংকা দাস।

ইত্তেফাক/নূহু

CoxsBazar Techউদ্দীপনাতরুণ স্টাইলসংসারের অভাব-অনটনের মধ্যে লড়াই করে প্রিয়াংকা দাস এবার এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে। ২০১৭ সালে যশোর বোর্ডের অধীন ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার সলিমুননেছা মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে সে এ ফল অর্জন করেছে। প্রিয়াংকা দাস কালীগঞ্জ পৌরসভার শিবনগর গ্রামের পবন দাসের মেয়ে। প্রিয়াংকার বাবা একজন সেলুন শ্রমিক ও মা...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University