প্রকাশিত হলো ‘স্টার ওয়ার্স’ ফ্র্যাঞ্চাইজির অষ্টম পর্ব ‘দ্য লাস্ট জেডাই’-এর প্রথম টিজার। শুক্রবার মুক্তি পাওয়া টিজারটি এরইমধ্যে হয়ে গেছে ভাইরাল।

 

অরল্যান্ডেতে ‘স্টার ওয়ার্স’ ফ্র্যাঞ্চাইজির ৪০ বছর পূর্তির অনুষ্ঠানে প্রকাশ করা হয় টিজারটি। ‘স্টার ওয়ার্স’-এর কুশিলবদের সবাই এদিন উপস্থিত থাকলেও, প্রিন্সেস লেইয়ার চরিত্রের অভিনেত্রী ক্যারি ফিশার-এর শূণ্যতা অনুভব করেছেন নির্মাতা জর্জ লুকাস নিজেই। অনুষ্ঠানে এবারের পর্বটি ক্যারি ফিশাসের স্মিৃতির প্রতি উৎসর্গ করে তিনি বলেন, “ভক্তদের কাছে তিনি সবসময় প্রিন্সেস লেইয়া হয়েই থাকবেন, যিনি কোটি মানুষের হৃদয় জয় করেছেন।”

দুই মিনিট ১২ সেবেন্ডের টিজারটি প্রকাশের সঙ্গে সঙ্গে ঝড় তোলে সামাজিক যোগাযোগের মাধ্যমে। ২৪ ঘন্টারও কম সময়ে এটি দেখা হয়েছে ১৬ কোটি বারেরও বেশি।

টিজারে দেখা যায় বিলুপ্ত হয়ে যাওয়া জেডাই ঐতিহ্যকে পুনরুজ্জীবন দান করা রেইকে (ডেইজি রিডলি) সত্যিকারের একজন যোদ্ধা হিসেবে গড়ে তুলতে প্রশিক্ষণ দিচ্ছেন লুক স্কাইওয়াকার (মার্ক হ্যামিল)।

কেবল রেই-ই নয়, এম্পায়ারের বিরূদ্ধে যুদ্ধে নামতে দেখা যায় পো ড্যামেরন (অস্কার আইজ্যাক) ও ফিনকেও (জন বোয়েগা)। সিনেমাটিতে আছে মৃত্যুর আগে ক্যারি ফিশারের অভিনীত প্রিন্সেস লেইয়ারও কিছু অংশ। তবে টিজারে অনুপস্থিতই ছিলেন তিনি।

 

ট্রেইলারের শেষে যাকে বলতে শোনা যায়, “আমি কেবল একটি সত্যই জানি; সেটা হলো- সময় এসেছে জেডাইদের এটা শেষ করার।”

জনপ্রিয় টিভি সিরিজ ‘ব্রেকিং ব্যাড’-এর নির্মাতা রায়ান জনসন পরিচালনা করেছেন এবারের পর্বের। ১৫ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

 

সূত্রঃ বিডিনিউজ24

https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2017/04/jedi-master.jpg?fit=640%2C400https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2017/04/jedi-master.jpg?resize=150%2C150TonmoyBlogআন্তর্জাতিকstar-wars-the-last-jediপ্রকাশিত হলো ‘স্টার ওয়ার্স’ ফ্র্যাঞ্চাইজির অষ্টম পর্ব ‘দ্য লাস্ট জেডাই’-এর প্রথম টিজার। শুক্রবার মুক্তি পাওয়া টিজারটি এরইমধ্যে হয়ে গেছে ভাইরাল।   অরল্যান্ডেতে ‘স্টার ওয়ার্স’ ফ্র্যাঞ্চাইজির ৪০ বছর পূর্তির অনুষ্ঠানে প্রকাশ করা হয় টিজারটি। ‘স্টার ওয়ার্স’-এর কুশিলবদের সবাই এদিন উপস্থিত থাকলেও, প্রিন্সেস লেইয়ার চরিত্রের অভিনেত্রী ক্যারি ফিশার-এর শূণ্যতা অনুভব করেছেন নির্মাতা জর্জ...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University