cuচবিতে মোটরসাইকেল প্রবেশ করলেই আটক

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: বৈশাখের দিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মোটরসাইকেল প্রবেশ নিষেধ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।পাশাপাশি শিক্ষার্থীদের যাতায়াতের সুবিধার্থে শাটল ট্রেনের শিডিউলও পরিবর্তন করা হয়েছে।

বুধবার (১২ এপ্রিল) সন্ধ্যায় বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো. আলী আজগর চৌধুরী।

তিনি বলেন,বৈশাখের দিন সার্বিক নিরাপত্তার স্বার্থে ক্যাম্পাসে মোটর সাইকেল চলাচল নিষিদ্ধ করা হয়েছে। মোটর সাইকেল ক্যাম্পাসে ঢুকিলেই তা আটক করা হবে। পাশাপাশি শিক্ষা্র্থীদের যাতায়াতের সুবিধার্খে শাটল ট্রেনের শিডিউলও পরিবর্তন করা হয়েছে।

শাটল ট্রেনের পরিবর্তিত শিডিউল হল- নগরীর বটতলী স্টেশন থেকে সকাল ৭টা ৫০মিনিট, সকাল ৮টা ৩০ মিনিটে ছেড়ে যাবে। বিশ্ববিদ্যালয় থেকে সন্ধ্যা ৬টা, ৬টা ৩০ মিনিট ও রাত ৯টা ৩০মিনিট।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৭

জেইউ/টিসি

CoxsBazar Techক্যাম্পাসমিডিয়াক্যাম্পাস রুল,চবি,বৈশাখের নিয়মচবিতে মোটরসাইকেল প্রবেশ করলেই আটক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: বৈশাখের দিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মোটরসাইকেল প্রবেশ নিষেধ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।পাশাপাশি শিক্ষার্থীদের যাতায়াতের সুবিধার্থে শাটল ট্রেনের শিডিউলও পরিবর্তন করা হয়েছে। বুধবার (১২ এপ্রিল) সন্ধ্যায় বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো. আলী আজগর চৌধুরী। তিনি বলেন,বৈশাখের দিন সার্বিক নিরাপত্তার স্বার্থে ক্যাম্পাসে মোটর সাইকেল চলাচল নিষিদ্ধ...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University