হত্যাকারীর কেউ মুসলিম নয় !!! এর পরেও কেন মুসলিমরা আজ টেররিস্ট ??

হত্যাকারীর কেউ মুসলিম নয় !!! এর পরেও কেন মুসলিমরা আজ টেররিস্ট ??

হত্যাকারীর কেউ মুসলিম নয় !!! এর পরেও কেন মুসলিমরা আজ টেররিস্ট ??

🔹হিটলার, একজন অমুসলিম । ৬০ লক্ষ ইহুদি হত্যা করেছিলো । মিডিয়া একবারও তাকে বলেনি সে খৃষ্টান টেররিস্ট !!!

🔹জোসেফ স্ট্যালিন, একজন অমুসলিম । সে ২০ মিলিয়ন মানুষ হত্যা করেছে, এবং ১৪. ৫ মিলিয়ন মানুষ অসুস্থ হয়ে ধুকে ধুকে মারা গেছে । মিডিয়া একবারও তাকে বলেনি সে খৃষ্টান টেররিস্ট !!!

🔹মাও সে তুং একজন অমুসলিম । ১৪ থেকে ২০ মিলিয়ন মানুষ হত্যা করেছে !
মিডিয়া একবারও তাকে বলেনি সে বৌদ্ধ টেররিস্ট !!!

🔹মুসলিনী (ইটালী) ৪ লাখ মানুষ হত্যা করেছে ! সে কি মুসলিম ছিল ? অন্ধ মিডিয়া একবারো বলে নাই খৃষ্টান টেররিস্ট !!!

🔹অশোকা (কালিঙ্গা বেটল) ১০০ হাজার মানুষ হত্যা করেছে ! মিডিয়া একবারও তাকে বলেনি সে হিন্দু টেররিস্ট !!!

🔹আর জজ বুশ ইরাকে,আফগানিস্থানে প্রায় ১.৫ মিলিয়ন মানুষ হত্যা করেছে ! মিডিয়া তো বলে নাই, খৃষ্টান টেররিস্ট !!!

🔹এখনো মায়ানমারে প্রতিদিন মুসলিম রোহিঙ্গাদের খুন , ধর্ষণ , লুটপাট, উচ্ছেদ করছে ! তবুও কোনো মিডিয়া বলে না বৌদ্ধরা টেরোরিস্ট !!!

ইতিহাস সাক্ষী পৃথিবীর বুকে সবচেয়ে বড় বড় গনহত্যা করেছে নন মুসলিমরা আর এরাই দিন রাত গণতন্ত্র জপে মুখে ফেনা তুলে ! অথচ এদের দ্বারাই মানবতা লুন্ঠিত !

বুদ্ধিজীবীদের কাছে প্রশ্নঃ
যারা প্রথম বিশ্বযুদ্ধ শুরু করেছিল, তারা কি মুসলিম ছিল ?

যারা দ্বিতীয় বিশ্বযুদ্ধ শুরু করেছিল, তারা কি মুসলিম ছিল?

যারা অস্ট্রেলিয়া আবিষ্কারের পর নিজেদের আধিপত্য বিস্তারের জন্য ২০ মিলিয়ন অস্ট্রেলিয়ান আদিবাসীকে হত্যা করেছিল,তারা কি মুসলিম ছিল?

যারা হিরোশিমা ও নাগাসাকিতে পরমাণু বোমা নিক্ষেপ করেছিল,তারা কি মুসলিম ছিল ?

যারা আমেরিকা আবিষ্কারের পর নিজেদের প্রভাব বিস্তারের জন্য উত্তর আমেরিকাতে ১০০ মিলিয়ন এবং দক্ষিন আমেরিকাতে ৫০ মিলিয়ন রেড- ইন্ডিয়ানকে হত্যা করেছিল, তারা কি মুসলিম ছিল ?

যারা ১৮০ মিলিয়ন আফ্রিকান কালো মানুষকে কৃতদাস বানিয়ে আমেরিকা নিয়ে গিয়েছিল. যাদের ৮৮ ভাগ সমুদ্রেই মারা গিয়েছিল এবং তাদের মৃতদেহকে আটলান্টিক মহাসাগরে নিক্ষেপ করা হয়েছিল, তারা কি মুসলিম ?

এসব মহাসন্ত্রাসী ও অমানবিক কার্যকলাপের সাথে মুসলমানরা কখনো জড়িত ছিলনা!

যখন কোন অমুসলিম কোন খারাপ কাজ করে, নির্যাতন করে, খুন করে তখন এটাকে বলা হয় অপরাধ ! আর যখন কোন মুসলিম হাজার নির্জাতনের শিকার হয়ে একবার প্রতিবাদ করে তখন এটাকে বলা হয় মৌলবাদ ! জঙ্গীবাদ !!!

বুদ্ধিজীবীদের বলতে চাই সন্ত্রাসের সংগা, মৌলবাদ, জঙ্গীবাদ এর সংগা মায়ের পেট থেকে আরেকবার জন্ম নিয়ে নতুন করে শিখে নিয়েন!

 

CoxsBazar Techআন্তর্জাতিককেন মুসলিমরা আজ টেররিস্ট ??,হত্যাকারীর কেউ মুসলিম নয়হত্যাকারীর কেউ মুসলিম নয় !!! এর পরেও কেন মুসলিমরা আজ টেররিস্ট ?? ১🔹হিটলার, একজন অমুসলিম । ৬০ লক্ষ ইহুদি হত্যা করেছিলো । মিডিয়া একবারও তাকে বলেনি সে খৃষ্টান টেররিস্ট !!! ২🔹জোসেফ স্ট্যালিন, একজন অমুসলিম । সে ২০ মিলিয়ন মানুষ হত্যা করেছে, এবং ১৪. ৫ মিলিয়ন মানুষ অসুস্থ হয়ে ধুকে ধুকে মারা...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University

About CoxsBazar Tech

CoxsBazarTech started its activities with providing ICT & Freelancing Facilities at the beginning of 2017 . Currently CTECH is the Sister Concern of CoxsBazarNews.com. It provides ICT subject (Theory and practical of SSC/HSC), freelancing Training, Job placement, Software Development, app Development, Web Design & Development, Domain/Hosting services, Basic Computer/office management and others Professional IT Training. Founders and Trainers of CBTECH Involved with Government and private entities, Freelancing, outsourcing marketplace like Freelancer.Com, Upwork .Com, Elance, ODesk, PPH etc and ICT Ministry of Bangladesh since 2010. Already 100+ freelancers started to earn with success through online job whose are trained by our Top Professional Freelancers.

No Comments Yet

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *