অনুপম মেহেদী : এই সপ্তাহজুড়ে পুরো পরিসংখ্যান ডিপার্টমেন্টের চারদিকে চলছে সাজগোছ এর কাজ।  তাহলে কি আবার কোনো অনুষ্ঠান হতে যাচ্ছে?? একটু খবর নিয়ে জানা গেলো, পরিসংখ্যান ডিপার্টমেন্টের ২য় বর্ষের শিক্ষার্থীরা নতুনভাবে শুরু করতে চায় তাদের  দ্বিতীয়বর্ষের ক্লাশ। তাই বুধবার(আজ) ক্লাশ পার্টির জন্যে ডেট ফিক্সড করা হলো। 

গতকাল থেকেই সবাই যেনো একটু বেশি  ব্যস্ত হয়ে পড়েছে। নাচ,গান,নাটক এ নিয়ে চারদিকে উত্তেজনা। বাঁধন, রাকিব, সালমা,নাদিয়া এরা নাচ,গান নিয়ে নয় এরা ব্যস্ত ডিপার্টমেন্ট সাজানো নিয়ে’।গতকাল ক্লান্ত অবস্থায়  অনুষ্ঠানের দায়িত্বে থাকা বাঁধন বলেন- ” রাতেও স্বপ্নে দেখি আমাদের এই  অনুষ্ঠান,এত বড় একটা পার্টির দায়িত্ব তাই চেষ্টা করছি নিজের সর্বোচ্ছ সহযোগিতা করার”।

সকল কল্পনা-জল্পনা শেষ করে হতে যাচ্ছে আজ ক্লাশ পার্টি। দুপুর ১:৩০ টায় পরিসংখ্যান ডিপার্টমেন্টের চেয়ারম্যান প্রফেসর ইমাম হোসেন কেক কেটে অনুষ্ঠান উদ্বোধন করলেন। এরপর শুরু হলো শিক্ষার্থীদের পারফর্মেন্স। প্রথমেই স্বপ্নবাজ নয়ন তার স্বপ্নে আলো নিয়ে  শুরু করলেন “আলো আলো….” গান।। এর সামান্য পরেই সবাইকে চমকে দিলেন জাহেদ, ফয়সাল,নিজাত,জয়নাল তাদের মনোমুগ্ধকর একটি নাটক দিয়ে। এরপর একক ড্যান্স নিয়ে আসেন সামিরা, সানিয়া,নাদিয়া। অনুষ্ঠানের  মূল আকর্ষন ছিলো নিশি,নিজাত এবং প্রিয়ার মঞ্চ কাপানো নাচ। শেষদিকে সবাই একসাথে নাচে মেতে উঠে অনুষ্ঠান শেষ করে।

এরকম একটা অনুষ্ঠান করা সত্যি অনেক বড় চ্যালেঞ্জ। কিন্তু তাদের একতাই তাদের মূল শক্তি, এটাই এতদূর নিয়ে গেছে। ২য় বর্ষের শিক্ষার্থীরা এ অনুষ্ঠানের মাধ্যমে আবারো বুঝিয়ে দিয়েছে তারা কতটা একতাবদ্ধ। দিনশেষে এরকম সফল অনুষ্ঠান করতে পেরে খুশি পরিসংখ্যান দ্বিতীয় বর্ষের পুরো পরিবার।

এরকম  গান করেই চবি থেকে উঠে এসেছেন পার্থ বড়ুয়া এবং  এস.আই.টুটুলের মত শিল্পীরা। একটা বিশ্ববিদ্যালয় শুধু পড়ালেখা নয়,বের করে আনে আপনার ভিতরে থাকা সুপ্তপ্রতিভাগুলো।

 

 

 

https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2017/03/IMG-20170322-WA0005.jpg?fit=1024%2C768https://i2.wp.com/culive24.com/wp-content/uploads/2017/03/IMG-20170322-WA0005.jpg?resize=150%2C150MeHedi HasAnBlogGallaryইভেন্টএকাডেমিকএক্সক্লুসিভক্যাম্পাসব্লগগান,নাচ,বিশ্ববিদ্যালয়,সুপ্তপ্রতিভাঅনুপম মেহেদী : এই সপ্তাহজুড়ে পুরো পরিসংখ্যান ডিপার্টমেন্টের চারদিকে চলছে সাজগোছ এর কাজ।  তাহলে কি আবার কোনো অনুষ্ঠান হতে যাচ্ছে?? একটু খবর নিয়ে জানা গেলো, পরিসংখ্যান ডিপার্টমেন্টের ২য় বর্ষের শিক্ষার্থীরা নতুনভাবে শুরু করতে চায় তাদের  দ্বিতীয়বর্ষের ক্লাশ। তাই বুধবার(আজ) ক্লাশ পার্টির জন্যে ডেট ফিক্সড করা হলো।  গতকাল থেকেই সবাই যেনো একটু বেশি...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University