#Update_Trams_and_Condition_2017 #PayPal একাউন্ট প্রত্যাশীদের জন্য সুখবর। এখন USA 100% Verified PayPal একাউন্ট করুন একদম ফ্রি তে। বিস্তারিত পড়লেই বুঝবেন সার্ভিস সম্পর্কে।
(টিউনটি শেয়ার করে আপনার ওয়ালে রেখে দিন, প্রয়োজনে সময় করে পড়ে নিবেন। আপনার অথবা আপনার বন্ধুদের যেকোন সময় কাজে লাগবে !!! মেনশন করুন আপনার বন্ধুকে যার পেপ্যাল একাউন্ট দরকার হতে পারে।)
বাংলাদেশ থেকে যে PayPal ব্যবহার করা কতটা কষ্টকর তা শুধুমাত্র ফ্রীল্যান্সাররাই হারে হারে টের পাচ্ছে। তাই এবার ফ্রীল্যান্সারদের মুখে হাসি ফোটাতে ফোন নাম্বার ও ক্রেডিট কার্ড দিয়ে 100% ভেরিফাইড পেপ্যাল আকাউন্ট করছি যা নিচের ব্যবহারবিধি ফলো করে ইউজ করলে ব্যবহার করতে পারবেন বছরের পর বছর মানে আজীবন।

PayPal Account কোথায় বা কি কাজে ব্যবহার করবেনঃ

PayPal একাউন্ট সারা বিশ্বে সর্বোচ্চ ব্যাবহৃত পেমেন্ট মাধ্যম। যেটির মাধ্যমে প্রায় সব ওয়েবসাইটেই পেমেন্ট করা যায়। নিম্নে PayPal সংক্ষিপ্ত ভাবে PayPal ব্যবহার উপস্থাপন করা হলঃ

১। যারা ফ্রিল্যান্সিং করেন তারাই বোঝেন এর গুরত্ব কেমন। যেকোন ক্লাইন্ট আমেরিকা, অস্ট্রলিয়া, কানাডা, ইত্যাদি দেশ থেকে খুব সহজেই পেপাল একাউন্টে ডলার ট্রান্সফার করে দিতে পারে। তাই ক্লায়েন্টদের প্রথম কোয়েশ্চেন হয়- আপনার কি PayPal একাউন্ট আছে ?

২। ফেসবুক, গুগলে বিজ্ঞপন দিতে পেপাল অথবা ইন্টারন্যাশনাল ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করতে হয়। ফেসবুকে আপনার সার্ভিস অথবা আপনার প্রোডক্টের বিজ্ঞাপন দিয়ে কোটি কোটি গ্রাহকের নিকট পোঁছে দিতে পারেন খুব সহজে।

৩। আপওয়ার্ক, ফাইভার, ফ্রীল্যান্সার ডটকম ইত্যাদি ওয়েবসাইটে ক্লাইন্ট একাউন্ট খোলার জন্য দরকার হয় ১০০% ভেরিফাইড PayPal একাউন্ট।

৪। আপনি কারো কাছ থেকে অনলাইনে কোন কাজ করে নিয়ে তাকে খুব সহজেই PayPal মাদ্ধমে পেমেন্ট করতে পারবেন।

৫। ইন্টারন্যাশনাল ডোমেইন হোস্টীং প্রোভাইডার যেমন Godddy, hostgator, neamcheap ইত্যাদি ওয়েবসাইট থেকে ডোমেইন কিনতে PayPal এর মাধ্যমে পেমেন্ট করতে হয়।

৬। ইন্টারন্যাশনাল ওয়েবসাইট যেমন amazon, ebay, alibaba ইত্ত্যাদি ওয়েবসাইট থেকে যেকোন প্রডাক্ট কিনতে PayPal বিকল্প নেই।

৭। দেশের বাহিরের শিক্ষা বা টিউশন ফি যেমন জিম্যাট, টোফেল, ইত্যাদির বিল আপনি আমাদের কার্ড বা PayPal একাউন্টের মাধ্যমে পরিশোধ করতে পারবেন।

৮। Google Play এবং Apple Store থেকে যেকোন অ্যাপস কিনতে পারবেন PayPal দিয়ে।

এখান থেকে দেখে নিন  How To Verified Paypal Account in bd 2017 (Full Tutorial)

PayPal অ্যাকাউন্ট ব্যবহারের কিছু স্পেস্যাল নিয়মঃ

১। CCleaner দিয়ে আপনার পিসির সব হিস্টোরি, ক্যাশ, কুকিজ ক্লিয়ার করে নিন, তারপর ব্রাউজার ক্লোজ করুন।

২। এবার যে কোন পেইড ভি পি এন সফটওয়ার অথবা VPS দিয়ে আমেরিকান আইপি ধরুন। ক্ষেত্র বিশেষে আমরা আপনাদেরকে ৭ দিনের জন্য পেইড ভি.পি. এন পাবেন।

৩। এইবার ফায়ারফক্স অথবার গুগল ক্রোমের প্রাইভেট ব্রাউজার দিয়ে https://www.paypal.com/signin/?country.x=US&locale.x=en_US এ গিয়ে লগ ইন করুন।

৪। শুধুমাত্র $ সেন্ড বা আপনার যা দরকার সেইটা সেরে ব্রাউজার থেকে CTRL+SHIFT+ DEL একসাথে চেপে ধরে আবার ক্যাশ কুকিজ ডিলেট করে PayPal থেকে বের হয়ে আসেন।

৫। খুব ঘন ঘন PayPal মেইল, সিকুরিটি অ্যান্সার/ পাসওয়ার্ড পরিবর্তন করলে সাসপেসিয়াস অ্যাক্টিভিটি হিসেবে ডিটেক্ট করে ভেরিফিকেশন চাইতে পারে।

৬। অ্যামেরিকার যে স্টেটের আইপি ধরবেন সব সময় ঐ স্টেটের আই পি ব্যবহার করাই বেটার।

৭। প্রথমেই বড় অ্যামাউন্টের $ ট্রানজাকশন করা উচিত নয়। প্রথমে ১০০ ডলারের নিচে ট্রাঞ্জাকশন করাই ভাল, ধীরে ধীরে এমাউন্ট বেশি করুন। প্রথম অবস্থাতেই অনেকেই ৩০০ বা ৫০০ ডলার লোড না দেয়াই উত্তম।

৮। প্রথম ১০টি ট্রাঞ্জাকশন কেউ যাতে ডিসপুট না দেয় সেদিকে খেয়াল করে অ্যাকাউন্টে $ নেওয়া দরকার।

৯। PayPal একাউন্টে ডলার না থাকা অবস্থা কোন ওয়েব সাইটে পেমেন্ট করার চেস্টা করা যাবে না।

১০। একই সময় দুই পিসি বা দুই যায়গা থেকে লগ-ইন করা যাবে না,

এই নিয়ম গুলো মেনে চললে আপনি PayPal ব্যাববার করতে পারবেন বছরের পর বছর।

আরো সেক্রেট কিছু ব্যাপার আছে যেগুলো একাউন্ট ডেলিভেরী দেওয়ার সময় দিয়ে দেওয়া হবে।

কোন প্রশ্ন থাকলে যানাবেন, আমরা উত্তম সমাধান/পরামর্শ দিতে পারব ইন-শা-আল্লাহ।

❤ ❤ ❤ সাথে থাকার জন্য ধন্যবাদ। ❤ ❤ ❤

আপডেট পেতে কানেক্ট থাকুন

https://web.facebook.com/farhankobirkhan

 

Copied from TT

https://i1.wp.com/culive24.com/wp-content/uploads/2017/03/Paypal-Verified.jpg?fit=700%2C589https://i0.wp.com/culive24.com/wp-content/uploads/2017/03/Paypal-Verified.jpg?resize=150%2C150culiveUncategorizedpaypal,varified paypal in bd#Update_Trams_and_Condition_2017 #PayPal একাউন্ট প্রত্যাশীদের জন্য সুখবর। এখন USA 100% Verified PayPal একাউন্ট করুন একদম ফ্রি তে। বিস্তারিত পড়লেই বুঝবেন সার্ভিস সম্পর্কে। (টিউনটি শেয়ার করে আপনার ওয়ালে রেখে দিন, প্রয়োজনে সময় করে পড়ে নিবেন। আপনার অথবা আপনার বন্ধুদের যেকোন সময় কাজে লাগবে !!! মেনশন করুন আপনার বন্ধুকে যার পেপ্যাল একাউন্ট দরকার...Think + and get inspired | Priority for Success and Positive Info of Chittagong University